উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্প: আবেদনের সময় বাড়াল রাজউক

ভোক্তাকন্ঠ ডেস্ক:

রাজধানীর উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) উত্তরা ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ফ্ল্যাটের আবেদনের সময়সীমা বাড়ানো হয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, উত্তর ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত-নির্মাণাধীন গ্রস ১৬৫৪ বর্গফুট আয়তনের ৬ষ্ঠ পর্যায়ে বরাদ্দযোগ্য ফ্ল্যাট বরাদ্দ প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমা দেওয়ার সময়সীমা আগামী ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।

এ বিষয়ে সম্প্রতি রাজউকের পক্ষ থেকে একটি জরুরি বিজ্ঞপ্তি জারি করেছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের পরিচালক (বোর্ড, জনসংযোগ ও প্রটোকল) শামীমা মোমেন।

তিনি বলেন, উত্তর ১৮ নম্বর সেক্টরে উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের ‘এ’ ব্লকে নির্মিত-নির্মাণাধীন গ্রস ১৬৫৪ বর্গফুট আয়তনের ৬ষ্ঠ পর্যায়ে বরাদ্দযোগ্য ফ্ল্যাট বরাদ্দ প্রসপেক্টাস ও আবেদন ফরম বিক্রি এবং আবেদন ফরম জমার বিষয়ে বিস্তারিত এবং যাবতীয় তথ্য রাজউকের ওয়েবসাইটে (www.rajuk.gov.bd) উত্তরা অ্যাপার্টমেন্ট প্রকল্পের নোটিশ বোর্ড থেকে জানা যাবে। প্রয়োজনে হেল্প লাইন ০১৭৩০০১৩৯৪৫ নম্বরে যোগাযোগ করেও বিস্তারিত জানা যাবে।

জানা গেছে, আগ্রহী ব্যক্তিরা জনতা ব্যাংক রাজউক ভবন শাখা, উত্তরা মডেল টাউন শাখা, মহাখালী কর্পোরেট শাখা, রমনা কর্পোরেট শাখা, বৈদেশিক এক্সচেঞ্জ শাখা পল্টন, সোনালী ব্যাংক রাজউক শাখা, অগ্রণী ব্যাংক রাজউক শাখা, মতিঝিলের বৈদেশিক এক্সচেঞ্জ শাখা, এক্সিম ব্যাংক পল্টন শাখা, ইস্টার্ন ব্যাংক দিলকুশা শাখা, ব্যাংক এশিয়ার প্রিন্সিপাল ব্রাঞ্চ থেকে প্রসপেক্টাস ও আবেদন ফরম সংগ্রহ এবং জমা দেওয়া যাবে।